বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
মাদ্রাসা-এ-গাউসুল আযম মাইজভাণ্ডারীর উদ্যোগে জশনে জুলুছে ঈদ-এ মিলাদুন্নবী (দঃ) পালিত। উম্মুল আশেকীন মুনাওয়ারা বেগম এতিমখানা ও হেফজখানায় ঈদ-এ-মিলাদুন্নবী(দ.) ও বিশ্বঅলি শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী(ক.) চান্দ্রবার্ষিকী ফাতেহা শরীফ অনুষ্ঠিত, রাহমাতুল্লিল আলামিনের প্রতিনিধি সুফিরাই এদেশে ইসলাম প্রচার করেছেন – সৈয়দ সহিদুল হক মাইজভাণ্ডারী ভূজপুরে জ্যোতি’র ব্যবস্থাপনায় ফ্রি চিকিৎসাসেবা,ঔষধ এবং পুনর্বাসন সামগ্রী বিতরণ কর্মসূচি মাইজভাণ্ডার দরবার শরীফে পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ.) মাহফিলের প্রশাসনিক সমন্বয় সভা অনুষ্ঠিত চরণদ্বীপ দরবার শরীফ জশনে ঈদে মিলাদুন্নবী (সা.) আগামী ২০ সেপ্টেম্বর বাগীশিক চট্টগ্রাম উত্তর জেলা বার্ষিক গীতা ও নৈতিক শিক্ষা পরিক্ষা ‘২৩ পুরস্কার ও সনদ প্রদান অনুষ্ঠান। আমেরিকার বস্টনে ‘পবিত্র শোহাদায়ে কারবালা মাহফিল ২০২৪’ অনুষ্ঠিত। মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ সুয়াবিল শাখা সমুহের সার্বিক সহযোগিতায় বন্যা দুর্গতদের মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষুধ বিতরণ বন্যার্তদের পাশে বাগীশিক বাংলাদেশ গীতা শিক্ষা কমিটি (বাগীশিক) চট্টগ্রাম উত্তর জেলা সংসদের দিনব্যাপী ত্রাণ বিতরণ
নোটিশ :

বার্ষিক গীতা ও নৈতিক শিক্ষা পরিক্ষা ২০২৩’র সনদ ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের প্রস্তুতি সভা বাগীশিক কেন্দ্রীয় অফিসে অনুষ্ঠিত হয়।

বাগীশিক চট্টগ্রাম উত্তর জেলা সংসদের বার্ষিক গীতা ও নৈতিক শিক্ষা পরিক্ষা ২০২৩’র সনদ ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের প্রস্তুতি সভা বাগীশিক কেন্দ্রীয় অফিসে অনুষ্ঠিত হয়।
বাগীশিক উত্তর জেলা সংসদের সভাপতি প্রকৌঃ শুভাশিষ চৌধুরীর সভাপতিত্বে ও সাঃ সম্পাদক শিক্ষক শিবু দাশের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন বাগীশিক কেন্দ্রীয় সংসদের প্রধান উপদেষ্টা এড তপন কান্তি দাশ, উত্তর জেলা সংসদের সহ সভাপতি লায়ন বরুণ আচার্য বলাই, যুগ্ম সম্পাদক শ্রী প্রিয়াশীষ চক্রবর্তী, নির্বাহী সদস্য শ্রী বাসু চৌধুরী, সুজয় ভট্টাচার্য প্রমুখ। উক্ত সনদ ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান
আগামী ১৩ই সেপ্টেম্বর রোজ শুক্রবার সকাল : ৯ টা থেকে বাগীশিক কেন্দ্রীয় সংসদ মিলনায়তনে অনুষ্ঠিত হইবে । সংশ্লিষ্ট সকলকে উপস্থিত থাকার জন্য সবিনয়ে অনুরোধ করছি।।



ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা